চট্টগ্রামে করোনা আক্রান্ত ২৩ হাজার ছাড়াল

0

১ হাজার ৩৯৬ জনের নমুনা পরীক্ষা করে চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ১৭৮ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ১৪৪ জন নগরের ও ৩৪ জন উপজেলার। এ নিয়ে চট্টগ্রামে মোট আক্রান্ত ২৩ হাজার ৬১ জন।

আজ বুধবার (১৮ নভেম্বর) সকালে এসব তথ্য জানান চট্টগ্রাম সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি। এদিকে গত ২৪ ঘন্টায় চট্টগ্রামে করোনায় কারও মৃত্যু হয়নি।

সিভিল সার্জন জানান, গতকাল মঙ্গলবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ৭৩ জনের নমুনা পরীক্ষা করে ২৫ জন ও ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৩১৮ জনের নমুনা পরীক্ষায় ১৫ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে।

এছাড়া চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৪৯৯ জনের নমুনা পরীক্ষা করে ৭৬ জনের ও সিভাসুতে ৮০ জনের নমুনা পরীক্ষায় ৮ জনের করোনা মিলেছে। কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে ২০২ জনের নমুনা পরীক্ষা ৬ জনের করোনা শনাক্ত হয়েছে।

ইমপেরিয়াল হাসপাতালে ৯৬ জনের নমুনা পরীক্ষা করে ১৭ জনের, শেভরণে ৯৯ জনের নমুনা পরীক্ষা করে ১৮ জনের ও চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে ২৭ জনের নমুনার মধ্যে ১১ জনের করোনা শনাক্ত হয়েছে।

জেনারেল হাসপাতাল রিজিওন্যাল টিউবারকুলোসিস র‌্যাফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) দুইজনের নমুনা পরীক্ষায় তাদের করোনা ধরা পড়েছে।

Share.

Leave A Reply