চট্টগ্রামে মাদকাসক্ত নিরাময়ে জুয়ার আসর, পরিচালকসহ ৪ জুয়াড়ি ধরা

0

সাইনবোর্ডে লেখা ‘নীল মাদকাসক্তি নিরাময় ও চিকিৎসা কেন্দ্র’। কিন্তু সাধারণ মানুষের প্রবেশাধিকার সংরক্ষিতের আড়ালে চলত জুয়ার আসরসহ যত অনৈতিক কর্মকাণ্ড। তবে অনেকদিন ধরে এই কেন্দ্রে অনৈতিক কার্যকলাপ চালিয়ে এলেও শেষ রক্ষা হয়নি, পুলিশের হাতে ধরা পড়েছে পরিচালক এমরান হোসেন মিলনসহ ৪ জুয়াড়ি।

বুধবার (২ মার্চ) রাত ১১টায় চট্টগ্রাম নগরের শেরশাহ কলোনির ২৭ নম্বর প্লটের নিচতলা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার ৩ বান্ডেল তাস এবং নগদ ৯ হাজার ৪৮০ টাকা জব্দ করা হয়।

আটকরা হলেন— মো. ইমরান হোসেন মিলন (৩৭), মো. লুৎফুর রহমান (৪৯),মোহাম্মদ রাশেদ (৪৩) ও মো. মোবারক হোসেন (৩৮)।

পুলিশ জানায়, নীল মাদকাসক্তি নিরাময় ও চিকিৎসা কেন্দ্র নামে একটি প্রতিষ্ঠান পরিচালনা করে আসছিল এমরান হোসেন মিলন। সেখানে সাধারণ মানুষের প্রবেশাধিকার সংরক্ষিত হওয়ায় পুলিশ কখনো তল্লাশি করবে না মনে করে নিয়মিত জুয়ার আসর বসায়। তবে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালালে পরিচালক মিলনসহ ৪ জুয়াড়িকে আটক করে পুলিশ।

বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বলেন, মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে অভিযান পরিচালনা করে জুয়ার আসর থেকে ৪ জুয়ারিকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে জুয়াখেলার তাস ও নগদ অর্থ জব্দ করা হয়।

Share.

Leave A Reply