বাড়ির চারপাশে সিসি ক্যামরা বসিয়ে ইয়াবা ব্যবসা রুবি’র, আটক

0
কক্সবাজার প্রতিনিধি :  কক্সবাজার শহরের উত্তর রুমালিয়ারছড়া এলাকায় রুবি আক্তার (২৫) নামে এক মহিলাকে ৬ হাজার ইয়াবা ট্যাবলেটসহ আটক করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার কার্যালয়ের কর্মকর্তারা। রুবির বাড়িতে চারিদিকে সুউচ্চ সীমানা প্রাচীর বেষ্টিত ও সিসি ক্যামেরা দ্বারা নিয়ন্ত্রণ করে দীর্ঘ দিন যাবত মাদক ব্যবসা করে আসছিলো।
রুবি একই এলাকার আব্দুর রহমানের স্ত্রী। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) বিকালে এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার কার্যালয়ের সহকারি পরিচালক সোমেন মন্ডল। সোমেন মন্ডল জানান, উত্তর রুমালিয়ার ছড়া ৫৯৪ হোল্ডিং নম্বরের বাড়িতে চারিদিকে সুউচ্চ সীমানা প্রাচীর বেষ্টিত ও সিসি ক্যামেরা দ্বারা নিয়ন্ত্রণ করে দীর্ঘ দিন যাবত মাদক ব্যবসায় ব্যবহৃত হয়ে আসছিলো। রুবি আক্তারের স্বামী আবদুর রহমান মাদক মামলায় আটক হয়ে বর্তমানে ঢাকায় কারাগারে রয়েছে।
বুধবার (১৮ নভেম্বর) রাতে অভিযান চালিয়ে ওই বাড়ি থেকে ইয়াবাসহ রুবি আক্তারকে আটক করা হয়েছে। এই ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক জীবন বড়ুয়া বাদী হয়ে আটককৃত  রুবি আক্তারকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ সনের ৩৬(১) সারণীর ১০(গ) ও ২৬ ধারায় কক্সবাজার সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন বৃহস্পতিবার।
Share.

Leave A Reply