সেনাবাহিনীর অভিযানে সাড়ে তিনলক্ষ টাকার সেগুন কাঠ জব্দ

0

রাঙামাটি প্রতিনিধি।    |

রাঙ্গামাটি জেলার রাজস্থলী উপজেলাতে এক গোপন সংবাদের ভিত্তিতে সেনাবাহিনী  অভিযান পরিচালনা করে সদর বাজারের পাশে কাপ্তাই নদী থেকে প্রায়  সাড়ে তিন লক্ষ টাকার পরিমান অবৈধ সেগুন কাঠ (রদ্দা) জব্দ করা হয়েছে। 

জানা যায়, ১২ নভেম্বর বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক ১০ টায় কাপ্তাই নদী দিয়ে কাঠ অবধৈ পাঁচার কারিরা পাঁচার কালে কাপ্তাই জোনের অধীন রাজস্থলী সাব-জোন ২৩ বেঙ্গলের সেনাবাহিনীর উপস্থিতি টের পেয়ে অবৈধ সেগুন কাঠ ফেলে পালিয়ে যায়।

ঘটনাস্থল থেকে কাঠ গুলো উদ্ধার করে সেনাবাহিনীরা।এ ব্যাপারে রাজস্থলী সাব জোন কমান্ডার ক্যাপ্টেন নাজমুস সাকিব সাংবাদিককে জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা অভিযান চালায়, এসময় কাপ্তাই নদী দিয়ে পাচার কালে অবৈধ সেগুন কাঠ প্রায় সাড়ে তিন লক্ষটাকার অবৈধ সেগুন (রদ্ধা জব্দ করে বন বিভাগ রাজস্থলী সদর রেন্জ কে হস্তান্তর করি।

বিষয় টি রাজস্থলী সদর রেন্জ কর্মকর্তা কাইয়ুম হোসেন নিয়াজী বলেন, গতকাল বুধবার রাতে সেনাবাহিনী অভিযান চালিয়ে কাঠ জব্দ করে আমাদের কে হস্তান্তর করেছে। আমরা এ বিষয়ে বিভাগীয় বন মামলার প্রক্রিয়া চলছে। প্রতিদিন কাঠ চোরা কারর্বারীদের প্রতিরোধ করতে অভিযান অব্যাহত থাকবে বলে বন রেন্জ কর্মকর্তা জানিয়েছেন।

Share.

Leave A Reply