হামলায় গুরুতর আহত স্বেচ্ছাসেবক লীগ নেতা

0

চিটাগং ভয়েস ডেস্ক  :

রাঙ্গুনিয়ায় সন্ত্রাসী হামলায় মো. আবু সালেহ (৩৫) নামে এক স্বেচ্ছাসেবক লীগ নেতা গুরুতর আহত হয়েছেন। উপজেলার পদুয়া ইউনিয়নে দুধপুকুরিয়া এলাকায় এই ঘটনা ঘটে। আহত আবু ছালেহ পদুয়া দুধপুকুরিয়া এলাকার কালা মিয়া তালুকদারের ছেলে এবং পদুয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক। বর্তমানে তিনি চট্টগ্রাম মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন। এই ঘটনায় সোমবার (১১ নভেম্বর) দুপুরে রাঙ্গুনিয়া থানায় মামলা দায়ের করেছেন আহত আবু ছালেহ’র বড় ভাই ও পদুয়ার ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবু বক্কর তালুকদার।

জানা গেছে, স্থানীয় এক ব্যক্তি দীর্ঘদিন ধরে চাঁদা দাবী করে আসছে। রোববার বিকালে তাকে মুঠোফোনে ডেকে নিয়ে পদুয়া দুধপুকুরিয়া রাবারড্যাম আপেল আহামেদের দোকানের সামনে নিয়ে যায়। সেখানে নিয়ে অতর্কিতভাবে লোহার রড দিয়া তাকে এলোপাথাড়ি মারধর করে। এতে সে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে সেখান থেকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ও পরে চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করেন। হামলাকারীর বিরুদ্ধে ইতিপূর্বে অপহরণ, ডাকাতি, চুরি, মাদক, বন বিভাগের মামলাসহ একাধিক অভিযোগ রয়েছে।
মামলার সত্যতা নিশ্চিত করে রাঙ্গুনিয়া থানার ওসি (তদন্ত) মাহবুব মিল্কী বলেন, “এই ঘটনায় অভিযুক্তকে আইনের আওতায় আনার প্রক্রিয়া চলছে।

Share.

Leave A Reply