সততা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনে পুলিশকে আইজিপি’র নির্দেশ

0

পুলিশ সদস্যদেরকে সততা, নিষ্ঠা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের নির্দেশ দিয়েছেন, ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ ড. বেনজীর আহমেদ। শুক্রবার (১৩ নভেম্বর) চট্টগ্রামের হালিশহরস্থ চট্টগ্রাম জেলা পুলিশ লাইন্সে চট্টগ্রামের পুলিশ সদস্যদের সাথে এক মতবিনিময় সভায় পুলিশ প্রধান এ নির্দেশ দেন।

চট্টগ্রাম রেঞ্জ ডি আই জি মোঃ আনোয়ার হোসেনের সভাপতিত্বে সভায় চট্টগ্রাম রেঞ্জ, সিএমপি ও বিভিন্ন ইউনিটের সকল স্তরের পুলিশ সদস্যগণ অংশগ্রহণ করেন। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর।

আইজিপি মহোদয় বিভিন্ন স্তরের পুলিশ সদস্যদের সমস্যার কথা শোনেন ও তাৎক্ষণিক সমাধানের ব্যবস্থা করেন। তিনি সকলকে সততা, নিষ্ঠা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের নির্দেশ দেন।

এসময় সেখানে সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) এস. এম. মোস্তাক আহমেদ খান, বিপিএম, পিপিএম (বার), উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ আমির জাফর সহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে আইজপি ড. বেনজীর আহমেদ হালিশহর থানাধীন উত্তর হালিশহর পুলিশ ফাঁড়ি ও মনসুরাবাদ পুলিশ লাইন্সের অস্ত্রাগার উদ্ধোধন করেন।

Share.

Leave A Reply