লিমনকে জেল গেইটে জিজ্ঞাসাবাদের নির্দেশ,সজলের ২ দিনের রিমান্ড

0

কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক নগর যুবলীগ নেতা সাইফুল আলম লিমনকে (৩৫) পুলিশের করা অস্ত্র মামলায় জেল গেটে জিজ্ঞাসাবাদের আদেশ দিয়েছেন আদালত। রোববার (৮ নভেম্বর) দুপুরে অতিরিক্ত মহানগর হাকিম মহিউদ্দিন মুরাদের আদালত শুনানি শেষে এ আদেশ দেন। একইসাথে গ্রেফতার লিমনের সহযোগী সজল দাসকে ২ দিনের রিমান্ডের আদেশ দিয়েছেন আদালত। এর আগে কোতোয়ালী থানা পুলিশ সাইফুল আলম লিমন ও তার সহযোগী সজল দাসকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতের কাছে ৭ দিনের রিমান্ড আবেদন করেন। নগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) শাহাবুদ্দিন আহমদ বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ৪ নভেম্বর (বুধবার) দিবাগত রাত দেড়টায় সাইফুল আলম লিমনকে নগরীর মেহেদীবাগের ইকুইটি নামের একটি ভবনের চার তলা থেকে আটক করে নগর গোয়েন্দা পুলিশের একটি টিম। লিমন মাদকসহ নিজ বাসায় অবস্থান করছে এমন খবরে মূলত সেখানে অভিযান চালানো হয়। কিন্তু সেখানে কোনো মাদক পাওয়া যায়নি। পরে নগর গোয়েন্দা পুলিশ লিমনের দেওয়া তথ্যমতে ও তাকে সাথে নিয়ে নগরীর সিআরবির গোয়ালপাড়ায় অভিযান পরিচালনা করে রাত আড়াইটার দিকে তার সহযোগী সজল দাসকে গ্রেফতার করেন। পরেরদিন ৫ নভেম্বর সকালে গোয়েন্দা পুলিশ বাদী হয়ে সাইফুল আলম লিমন ও তার সহযোগী সজল দাসকে আসামি করে কোতোয়ালী থানায় একটি অস্ত্র মামলা করেন।

মামলার এজহারে বলা হয়, মাদক ব্যবসা নিয়ন্ত্রণ, কিশোর গ্যাংয়ের মাধ্যমে আধিপত্য বিস্তার, রেলওয়েসহ বিভিন্ন সরকারি বিভাগের টেন্ডার কার্যক্রমে আধিপত্য বিস্তার ও সন্ত্রাসী কার্যক্রম পরিচালনার জন্য আগ্নেয়াস্ত্র ব্যবহার করেন সাইফুল আলম লিমনের অনুসারীরা।

Share.

Leave A Reply