চট্টগ্রাম নগর বিএনপি কার্যালয়ে অগ্নিসংযোগ

0
চট্টগ্রাম মহানগর বিএনপির কার্যালয় নাসিমন ভবনে নীচ তলায় আগুন দিয়েছে কে বা কারা।  সোমবার (৩০ নভেম্বর) রাত ৮টার দিকে অপরিচিত কিছু যুবক নাসিমন ভবনে ব্যানার-পোষ্টার ছিঁড়ে চেয়ার টেবিলে জড়ো করে বিএনপি কার্যালয়ের নীচ তলায় আগুন দেয়। খবর পেয়ে আশেপাশের লোকজন এসে আগুন নিভিয়ে ফেলে।
জানাগেছে, সোমবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় ছাত্রদলের কেন্দ্রীয় সংসদ চট্টগ্রাম মহানগরীর পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করে। কমিটির তালিকা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচার হওয়ার সঙ্গে সঙ্গেই পদবঞ্চিত এবং অবমূল্যায়িত ছাত্রদল নেতাকর্মীরা এ ঘটনা ঘটায় বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
নব গঠিত কমিটির এক নেতা জানান, দীর্ঘ ৭ বছর পর অছাত্র এবং বিবাহিতদের বহাল রেখে ছাত্রদলের কমিটি ঘোষণা করা হয়েছে। আমরা এ কমিটি মানি না। এখানে জুনিয়রদের সিনিয়র আর সিনিয়রদের অবমূল্যায়ন করে জুনিয়র পোস্ট দিয়েছে। আমরা চাই নিয়মিত ছাত্রদের দিয়ে পূর্ণাঙ্গ কমিটি দেয়া হোক।
উল্লেখ্য দীর্ঘ ১৮ বছর পর চট্টগ্রাম মহানগর ছাত্রদল একটি পূর্ণাঙ্গ কমিটি পেলেও তাও অছাত্র এবং বিবাহিতদের নেতৃত্বে।
২০১৩ সালে ১৩ জুলাই গাজী সিরাজকে সভাপতি (বর্তমানে নগর বিএনপির যুগ্ম সম্পাদক) এবং বেলায়েত হোসেন বুলুকে বর্তমান নগর স্বেচ্ছাসেবক সাধারণ সম্পাদক) সাধারণ সম্পাদক করে ১১ সদস্যের নগর ছাত্রদলের আংশিক কমিটি ঘোষণা করেছিল কেন্দ্রীয় ছাত্রদল।
Share.

Leave A Reply