রাজস্থলীর ইসলামপুর প্রা: বিদ্যালয়ে মাদার ক্লাব গঠন সভা

0
রাজস্থলী প্রতিনিধি ; রাঙ্গামাটি জেলার রাজস্থলী উপজেলায় রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের আয়োজনে স্ট্রেনদেনিং ইনক্লুসিভ ডেভেলপমেন্ট ইন সিএইচটি (এসআইডি-সিএইসটি )ইউএনডিপি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রকল্প শিক্ষা ও দক্ষতা উন্নয়নের মাধ্যমে কন্যা-শিশু ও নারীর ক্ষমতায়ন প্রকল্পের আওতায় ইসলামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মার্দাস ক্লাব কমিটি গঠন বিষয়ক আলোচনা ২২শে নভেম্বর শনিবার সকালে বিদ্যালয়ের হল রুমে সামাজিক দূরত্ব বজায় রেখে অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন ইসলামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও সাংবাদিক হারাধন কর্মকার। উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুইচিংহ্লা মারমা, উপজেলা এডুকেশন ফ্যাসিলিটেটর হাসারুন ত্রিপুরা, সহকারী শিক্ষক সাচিংনু মারমা, ম্যানিজিং কমিটির সদস্য ওসমান গনি, খাদিজা বেগম খুকু প্রমুখ। এসময় বিদ্যালয়ে পড়ুয়া ছাত্র ছাত্রীদের অভিভাবকবৃন্ধ উপস্থিত ছিলেন ।
সভায় সভাপতি হারাধন কর্মকার বলেন বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বিভিন্ন প্রকল্পের মাধ্যমে দেশে শিক্ষার প্রসার, শিশু ও নারীর ক্ষমতায়নের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।
Share.

Leave A Reply