কোদালায় নৌকার মাঝি হতে চান নাছির

0

ঘনিয়ে আসছে নির্বাচন। ইতিমধ্যে ঘোষিত নির্বাচনের তফসিল অনুযায়ী আগামী ২৮ নভেম্বর নির্বাচন হওয়ার কথা রয়েছে। তবে এখনও দলীয় প্রার্থী নির্ধারণ হয়নি। রাঙ্গুনিয়া উপজেলার কোদালা ইউনিয়নে চেয়ারম্যান পদে একাধিক আওয়ামী লীগ নেতা দলীয় মনোনয়ন চাচ্ছেন। তাদের মধ্যে মনোনয়নের দৌড়ে নিজেকে এগিয়ে রেখেছেন ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সদস্য নাছির উদ্দিন।
নৌকা প্রতীক পেতে নিজেকে এগিয়ে রাখছেন দলের জন্য নিবেদিত এই আওয়ামী লীগ নেতা।

নাছির উদ্দিন ১৯৮৪-১৯৮৫ সালের দিকে চট্টগ্রাম সরকারি সিটি কলেজ ছাত্রলীগের সদস্য ছিলেন। ১৯৮৮ সালে তিনি রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী যুবলীগের প্রচার সম্পাদকের দায়িত্ব পান। এরপর ১৯৯৫ সালে কোদালা ইউনিয়ন আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। দলের দুঃসময়ে ২০০৪ সালে উপজেলা আওয়ামীলীগের সদস্য ছিলেন তিনি। এরপর ২০১২ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত একটানা ৮ বছর কোদালা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন করেন৷ বর্তমান তিনি উপজেলা আওয়ামীলীগের সদস্য।
নিজেকে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদের একনিষ্ট কর্মী দাবী করে তিনি জানান, তাকে মনোনয়ন দেওয়া হলে নৌকা প্রতীকের জয় নিশ্চিতে তিনি বদ্ধপরিকর। এছাড়া কোদালার উন্নয়নে তার নানাবিধ পরিকল্পনার কথা তুলে ধরেন ইউনিয়নের আলহাজ্ব বজল আহমদের এই সন্তান।

Share.

Leave A Reply