রাঙ্গুনিয়ায় আ’লীগের ৫ বিদ্রোহী প্রার্থীকে শোকজ

0

ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে বিদ্রোহী প্রার্থী oহওয়ায় চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় ৫ প্রার্থীকে কারণ দর্শানোর নোটিশ (শোকজ) দিয়েছে উপজেলা আওয়ামী লীগ।
এছাড়া, ১১ নভেম্বরের মধ্যে তাঁদের প্রার্থিতা প্রত্যাহার করতে বলা হয়েছে।
অন্যথায় তাদের বিরুদ্ধে সাংগঠনিক প্রক্রিয়ায় প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানানো হয়েছে। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এ শোকজ গতকাল রোববার (৭ নভেম্বর) সংশ্লিষ্টদের কাছে পৌঁছে দেয়া হয়েছে।
শোকজপ্রাপ্ত প্রার্থীরা হলেন – উপজেলা আ.লীগের সদস্য ও রাজানগর ইউপির বিদ্রোহী প্রার্থী মোস্তফা জাহাঙ্গীর, উপজেলা আ.লীগের সদস্য ও বেতাগী ইউপির বিদ্রোহী প্রার্থী শফিউল আলম, উপজেলা আ.লীগের উপদেষ্ঠা মন্ডলীর সদস্য ইসলামপুর ইউপির বিদ্রোহী প্রার্থী সিরাজুদ্দৌলাহ দুলাল, উপজেলা আ.লীগের উপদেষ্ঠা মন্ডলীর সদস্য ও দক্ষিণ রাজানগর ইউপির বিদ্রোহী প্রার্থী এনামুল হক মিয়া,উপজেলা আ.লীগের উপদেষ্ঠা সদস্য ও ইসলামপুর ইউপির বিদ্রোহী প্রার্থী রফিকুল ইসলাম তালুকদার। এছাড়া ফেসবুকে দলীয় প্রার্থীর বিরুদ্ধে প্রচারণা চালানোর কারনে উপজেলা আওয়ামী লীগের সদস্য মঞ্জুরুল হক চৌধুরী খালেদকে শোকজ করা হয়।
গতকাল রোববার (৭ নভেম্বর ) রাতে চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামী লীগ ও রাঙ্গুনিয়া উপজেলা সার্চ কমিটির সদস্য আকতার হোসেন খাঁন এ তথ্য নিশ্চিত করেছেন। প্রতিবেদন – আব্বাস হোসাইন আফতাব

Share.

Leave A Reply