রাঙ্গুনিয়ায় ইউপি নির্বাচন : এক চেয়ারম্যান ও তিন সদস্য প্রার্থীর মনোনয়ন ফরম বাতিল

0

নিজস্ব সংবাদদাতা ■ রাঙ্গুনিয়া
রাঙ্গুনিয়ায় এক ইউপি চেয়ারম্যান ও তিনজন সদস্য প্রার্থীর মনোনয়ন ফরম বাতিল করেছেন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা। বাতিল করা ইউপি চেয়ারম্যান প্রার্থী হলেন লালানগর ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী কাজী মিজানুর রহমান। ইউপি সদস্য প্রার্থীরা হলেন ইসলামপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ছালেহ আহমদ, পদুয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মহরম আলী ও লালানগর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মো. ইক্তিয়ার হোসেন। বৃহষ্পতিবার (৪ নভেম্বর) প্রার্থীদের মনোনয়ন ফরম বাছাইয়ের দিন ছিল।
উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, লালানগরের প্রার্থী কাজী মো. মিজানুর রহমানের খেলাপী ঋণ ও নিজ এলাকায় ভোটার না হওয়ার কারনে তাঁর মনোনয়ন ফরম বাতিল হয়। এছাড়া ইউপি সদস্য প্রার্থী ইসলামপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ছালেহ আহমদের মনোনয়ন ফরমে ত্রুটি, পদুয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মহরম আলী ও লালানগর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মো. ইকতিয়ার হোসেনের বয়স কম হওয়ার কারনে মনোনয়র ফরম বাতিল করা হয়।
উপজেলা নির্বাচন কর্মকর্তা মো বায়েজীদ আলম বলেন, “ চেয়ারম্যান পদে বৈধ প্রার্থী হলেন ২০ জন, সাধারণ সদস্য পদে ৪৬২ ও সংরক্ষিত পদে ১২৫ জন।
উল্লেখ্য, ২ নভেম্বর মনোনয়ন পত্র দাখিলের দিন চেয়ারম্যান পদে ৬ টি ইউনিয়নে একজন করে মনোনয়ন ফরম জমা দেন। এছাড়া কোদালা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডে সাধারণ সদস্য পদে একজন মনোনয়ন ফরম জমা দেন। বিনা প্রতিদ্বন্ধিতায় তাঁরাই নির্বাচিত হতে যাচ্ছেন ।প্রতিবেদন- আব্বাস হোসাইন আফতাব

Share.

Leave A Reply