রাঙ্গুনিয়ায় ভয়াবহ অগ্নিকান্ডে ২০ লক্ষাধিক টাকার ক্ষতি

0

রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ
রাঙ্গুনিয়ায় ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে গেছে ৫টি বসতঘরের ৪১টি কক্ষ। এতে বসবাসকারী ১২টি পরিবারের ২০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে দাবী করছেন তারা। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) ভোররাতে উপজেলার সরফভাটা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের দক্ষিণপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।
স্থানীয় নবনির্বাচিত ইউপি সদস্য দিদারুল আলম খোকন বলেন, “রাত পৌনে ৩টার দিকে হঠাৎ একটি দুই তলা মাটির ঘর থেকে আগুন লেগে মুহুর্তে চারপাশে ছড়িয়ে পড়ে। এতে ৫টি মাটির তৈরি বসতঘরের ৪১টি কক্ষ পুড়ে গেছে। যেখানে ১২টি পরিবার বসবাস করতেন। তারা হলেন- মোহাম্মদ আবদুল লতিফ, আবদুল আজিজ, মো. ওবাইদুল্লাহ, হাবিব উল্লাহ, মোহাম্মদ ইউসুফ, মোহাম্মদ ইসমাঈল, দিদারুল আলম, মো. নাজের, মো. ওসমান, নেয়ামত উল্লাহ, মো. সাদ্দাম ও মো. আবছার। তারা পড়নের কাপড় ছাড়া কেউ কিছু বের করতে পারেনি।”
রাঙ্গুনিয়া ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ মো. কামরুজ্জামান সুমন বলেন, আগুন লাগার খবরে দ্রুত ঘটনাস্থলে গিয়ে প্রায় দুই ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে পারি। একটি দুইতলা মাটির ঘরের উপরে তেল ও লাকড়ি দেখতে পেয়েছি। হয়ত সেখান থেকেই আগুনের সুত্রপাত হতে পারে। তবে বিষয়টি তদন্ত সাপেক্ষে বলা যাবে বলে তিনি জানান।

Share.

Leave A Reply