রাঙ্গুনিয়ায় মালিরহাট বাজারে দুর্ধর্ষ চুরি

0

রাঙ্গুনিয়া প্রতিনিধি :
রাঙ্গুনিয়া উপজেলার পোমরা ইউনিয়নের মালিরহাট বাজারের কয়েকটি দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এই ঘটনায় বাজারে নিউ বার আউলিয়ার জুয়েলার্স, জাহাঙ্গীর স্টোর ও একটি ফার্নিসার দোকান থেকে অন্তত ৮ লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে যায় সংঘবদ্ধ চোরের দল। সোমবার (৩১ জানুয়ারি) রাতের আঁধারে এ চুরির ঘটনা ঘটে।
ক্ষতিগ্রস্ত বার আউলিয়া জুয়েলার্সের স্বত্ত্বাধিকারী প্রবীর কর্মকার বলেন, “আগেরদিন রাত ৮টার দিকে আমি দোকান বন্ধ করে বাড়িতে চলে যায়। সকালে এসে দেখি দোকানের গ্রীল, থাই গ্লাস ও লকার ভেঙে ফেলা হয়েছে। পরে লকার খুলে দেখি সেখানে থাকা প্রায় ১৫ ভরি স্বর্ণালঙ্কার, ৩০ ভরি রূপা ও নগদ ২৫ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। পরে শুনি পাশের আরও কয়েকটি দোকানেও চুরি হয়েছে। এই বিষয়ে থানায় লিখিত অভিযোগ জানালে পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।”
বাজারের ব্যবসায়ী নেতা আহমদুল হক সওদাগর বলেন, “বার আউলিয়া জুয়েলার্সের পাশের দোকান জাহাঙ্গীর স্টোর ও মহিউদ্দিনের মালিকানাধীন ফার্নিসার দোকানেও চুরির ঘটনায় অন্তত ৮ লক্ষাধিক টাকার মালামাল চুরি হয়ে যায়। বছরখানেক আগে পাশের স্বজল ধরের মালিকানাধীন একটি জুয়েলারী দোকানেও একই ধরণের ঘটনা ঘটেছে।”
রাঙ্গুনিয়া থানার ওসি মো. মাহবুব মিল্কী বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এই বিষয়ে তদন্ত করে জড়িতদের আইনের আওতায় আনা হবে।
উল্লেখ্য, সম্প্রতি রাঙ্গুনিয়ায় বেড়েছে গরুসহ বিভিন্ন ধরণের চুরির ঘটনা। এলাকায় বেপরোয়া মাদকসেবী ও মাদক ব্যবসায়ীরাই এসব ঘটনা ঘটাচ্ছে বলে সন্দেহ স্থানীয়দের।

Share.

Leave A Reply