রাঙ্গুনিয়ায় আগুনে পুড়েছে ফার্নিচার গুদামসহ ৩ বসতঘর

0

রাঙ্গুনিয়া(চট্টগ্রাম)প্রতিনিধি
চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নে ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে গেছে একটি ফার্নিচার গুদামসহ তিনটি কাঁচা বসতবাড়ি। বুধবার (২৫ নভেম্বর) ভোররাতে চন্দ্রঘোনা লিচুবাগান বনগ্রাম এলাকায় এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে প্রায় ৮ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা দাবী করেছেন। খবর পেয়ে রাঙ্গুনিয়া ও কাপ্তাই ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে প্রায় এক ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন।
স্থানীয় ইউপি চেয়ারম্যান ইদ্রিছ আজগর জানান, ভয়াবহ এই অগ্নিকান্ডে ওই এলাকার হাফেজ মাহাবুবুর রহমানের মালিকানাধীন তিনটি মাটির বসতঘর পুড়ে যায়। ঐ ঘরে জীবন বিশ্বাস, মঞ্জু ঘোষ ও হোসেন মো. এরশাদ ভাড়ায় থাকতো। এছাড়া “মেসার্স আসমা ফার্নিচার” নামে একটি আসবাবপত্র কারখানার ৬টি মূল্যবান মেশিন এবং গুদামে রাখা মূল্যবান ফার্নিচার পুড়ে গেছে।
আসমা ফার্নিসারের মালিক মো. ইসমাঈল বলেন, “কারখানার ৬টি মূল্যবান মেশিন, যাবতীয় যন্ত্রাংশ ও কারখানায় রাখা সব আসবাবপত্র পুড়ে গিয়ে প্রচুর ক্ষতি হয়েছে।”
রাঙ্গুনিয়া ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা লিটন হাওলাদার জানান, রাঙ্গুনিয়া ও কাপ্তাই ফায়ার সার্ভিসের দুটি ইউনিট প্রায় এক ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন। সিগারেটের আগুন থেকে এই অগ্নিকান্ডের সুত্রপাত হতে পারে বলে তিনি ধারণা করছেন।

Share.

Leave A Reply