হাটহাজারী মাদ্রাসা ঘুরে গেলেন মামুনুল হক

0
বঙ্গবন্ধুর ভাস্কর্য বিরোধী বক্তব্য দেওয়া আলোচিত-সমালোচিত হেফাজতের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক। দুই সন্তানকে নিয়ে নিজ গাড়িতে করে বুধবার দুপুর তিনটার পর হাটহাজারী মাদ্রাসায় আসেন তিনি।
এর আগে গত ২৭ নভেম্বর হাটহাজারী স্কুল মাঠের একটি মাহফিলে ওয়াজ করার জন্য এসেছিলেন। ঐ দিন চট্টগ্রামে বিভিন্ন সংঘটনের প্রতিরোধের কারনে হাটহাজারী মাদ্রাসায় অবস্থান করে বিকালে ঢাকায় ফিরে যান বিতর্কিত মামুনুল হক।
বিভিন্ন সুত্রে জানা যায়, বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে বক্তব্য দেওয়া হেফাজতের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক হাটহাজারী মাদ্রাসায় আসেন। মাদ্রাসায় প্রবেশ করেই তিনি হেফাজতের সাবেক আমির প্রয়াত আহমদ শফীর কবর জেয়ারত করেন। এর পর দেখা করেন মাদ্রাসার শুরা কমিটির সদস্য মাওলানা শেখ আহমদ, অপর শুরা সদস্য মাওলানা ইয়াহিয়া ও হেফাজতের আমির ও মাদ্রাসার শিক্ষা পরিচালক হাফেজ জুনায়েদ বাবুনগরীর সাথে। সাক্ষাতে তাদের মধ্যে কি আলোচনা হয়েছে তা জানা না যায়নি।
মাওলানা মামুনুল হক হাটহাজারী মাদ্রসায় আসার সত্যতা স্বীকার করে হেফাজতের প্রচার সম্পাদক মাওলানা নোমান ফয়জী বলেন, তিনি বুধবার চট্টগ্রামের শুলকবহর তার বোনের বাসায় পরিবার নিয়ে এসেছিলেন। সেখান থেকে বিকেলে হাটহাজারী মাদ্রাসায় এসেছিলেন। তিনি আমির এবং হুজুরদের সাথে সাক্ষাৎ করেছেন। এরপর বিকেল ৫টার দিকে তিনি ঢাকার উদ্দেশ্যে চলে যান। #
Share.

Leave A Reply