রাঙ্গুনিয়ায় গৃহবধুকে খুনের অভিযোগে স্বামী ও শাশুড়ী কারাগারে

0

নিজস্ব সংবাদদাতা ■ রাঙ্গুনিয়া
রাঙ্গুনিয়ায় মাহফুজা আকতার সোনিয়া (২০) নামে এক গৃহবধুকে গলাটিপে হত্যার অভিযোগ পাওয়া গেছে।। তাঁর বাড়ি উপজেলার পদুয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড নারিশ্চা বটতল এলাকায়। সোমবার (১৩ ডিসেম্বর) সকাল ৭ টার দিকে এই ঘটনা ঘটে। ১০ টার দিকে অভিযোগ পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ নিয়ে আসেন পুলিশ। পরে ওই গৃহবধুর বাবা মো. হারুন বাদী হয়ে মাহফুজার স্বামী মো. আক্কাছ আলী ,শাশুড়ী রহিমা বেগমসহ শশুর বাড়ির ৪ সদস্যকে আসামী করে রাঙ্গুনিয়া থানায় হত্যা মামলা করেন। মাহফুজার পৈতৃক বাড়ি পদুয়া ইউনিয়নের দ্বারিকোপ মৌলভীরখীল এলাকায় লাশ রাত ৮টার দিকে দাফন করা হয়েছে।
মাহফুজার বাবা মো. হারুন বলেন, “ আমার মেয়ে মাহফুজার সাথে একই ইউনিয়নের জামাল মিয়ার ছেলে আক্কাছ আলীর সাথে ২০১৯ সালে বিয়ে হয়। কিন্তু বিয়ের পর থেকে আমার মেয়ে শশুড় বাড়ির লোকজন জ্বালাতন করে আসছে। মেয়ে জানিয়েছে আমার মেয়ের স্বামী আক্কাছ আলীর সাথে তাঁর বড় ভাবীর পরকিয়া সম্পর্ক ছিল। বিষয়টি মাহফুজা টের পেয়ে প্রতিবাদ করলে তাঁর উপর নেমে আসে দিনের পর দিন অমানুষিক নির্যাতন। নির্যাতনের বিষয়টি একাধিকবার মাহফুজা জানিয়েছিল। ঘটনার জেরে সোমবার সকাল ৭ টার দিকে আমার মেয়ে মাহফুজাকে স্বামী ও শশুড় বাড়ির লোকজন গলাটিপে মেরে ফেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। হাসপাতালে আনার আগে তাঁর মৃত্যু হয়েছে জানিয়েছে চিকিৎসকরা।”
জানতে চাইলে রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুব মিলকী বলেন,“ সকাল ১০ টার দিকে উপজেলা সদরের ইছাখালি হাসপাতালের সামনে থেকে মাহফুজা আকতারের স্বামী ও শাশুড়ীকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিকভাবে এটি হত্যাকান্ড হিসেবে ধারণা করা হচ্ছে। লাশ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে দিয়ে দেয়া হয়।” প্রতিবেদন- আব্বাস হোসাইন আফতাব

Share.

Leave A Reply