রাঙ্গুনিয়ায় গৃহবধুর আতœহত্যা,পরিবারের দাবি হত্যা

0

রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি
চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় পূর্নিমা নাথ (২০) নামে এক গৃহবধু আতœহত্যা করেছে। পদুয়া ইউনিয়নে বাটানা পাহাড় এলাকায় সোমবার (৩১ জানুয়ারি) সকাল ৯ টার দিকে এই ঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। থানায় অপমৃত্যু মামলা হয়েছে। নিহতের পিতা মেঘ নাথের দাবি তাঁর মেয়েকে হত্যা করে লাশ ফাঁসিতে ঝুলিয়ে রাখা হয়েছে।
জানা গেছে, দুই বছর আগে স্বনির্ভর রাঙ্গুনিয়া ইউনিয়নের সাবেক রাঙ্গুনিয়া গ্রামের মেঘ নাথের মেয়ে পূর্নিমা নাথের সাথে পদুয়া ইউনিয়নের বাটানা পাহাড় এলাকার হৃদয় নাথের বিয়ে হয়। হৃদয় সিএনজি চালিত অটোরিক্সা চালান। বিয়ের বছর খানেক পর তাঁদের এক কন্যা সন্তান হয়।
পূর্নিমার বাবা মেঘ নাথ অভিযোগ করে বলেন, বিয়ের পর থেকে মেয়ের শশুড় বাড়িতে মেয়ে শান্তিতে ছিলনা। শাশুড়িসহ পরিবারের সবাই জ্বালা যন্ত্রনা করতো। তাঁর দাবি মেয়েকে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে রাখা হয়েছে।
রাঙ্গুনিয়া থানার অফিসার ইনচার্জ মো. মাহবুব মিলকী বলেন, ” ফাঁসি থেকে নামানোর পর পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে আনেন। গৃহবধুর মৃত্যুর ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে মনে হচ্ছে এটি আতœহত্যা। ” প্রতিবেদন-আব্বাস হোসাইন আফতাব

Share.

Leave A Reply