রাঙ্গুনিয়ায় র‌্যাবের অভিযানে অস্ত্রসহ শীর্ষ সন্ত্রাসী ইয়াকুব গ্রেফতার

0

রাঙ্গুনিয়া প্রতিনিধি
রাঙ্গুনিয়ায় শীর্ষ সন্ত্রাসী ইয়াকুবকে (৫০) গ্রেফতার করেছে র‌্যাব-৭। এসময় তার কাছ থেকে ২টি ওয়ান শুটারগান, ২ রাউন্ড কার্তুজ ও অন্যান্য দেশিয় অস্ত্র উদ্ধার করা হয়। গ্রেফতার ইয়াকুব উপজেলার পূর্ব কোদালা ইউনিয়নের মীর আহম্মদ প্রকাশ বদন হাজীর ছেলে। পরে তাকে রাঙ্গুনিয়া থানায় হস্তান্তর করা হলে বুধবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজাতে প্রেরণ করা হয়।
র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার বলেন, “মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে পূর্ব কোদালা এলাকায় অভিযান চালিয়ে শীর্ষ সন্ত্রাসী ইয়াকুবকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেপ্তার ইয়াকুব চট্টগ্রাম জেলার বিভিন্ন এলাকায় অস্ত্র ক্রয়-বিক্রয়, অবৈধ অস্ত্র ব্যবহার করে চাঁদাবাজিসহ বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকান্ড করে আসছে। তার বিরুদ্ধে রাঙ্গুনিয়া ও রাঙ্গামাটি জেলার চন্দ্রঘোনা থানায় খুন, নারী ও শিশু নির্যাতন এবং মারামারিসহ ৪টি মামলা রয়েছে।”
রাঙ্গুনিয়া থানার ওসি মো. মাহবুব মিলকী বলেন, গ্রেফতার ইয়াকুবের বিরুদ্ধে রাঙ্গুনিয়া থানায় হত্যা, বিষ্ফোরক আইনে দুটি এবং রাঙামাটির চন্দ্রঘোনা থানায় আরও একটি হত্যাসহ আরও দুটি মামলা রয়েছে। অস্ত্র উদ্ধারের ঘটনায় গ্রেফতার ইয়াকুবের বিরুদ্ধে পৃথক আরও একটি মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Share.

Leave A Reply