রাজনীতির নামে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের বয়কট করুন—ভূমিমন্ত্রী জাবেদ

0
ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেছেন, ‘রাজনীতির নামে যারা এলাকায় বিশৃঙ্খলা সৃষ্টি, অন্যের জমি দখল, অন্যায় কাজ আর অশান্তি সৃষ্টি করবে তাদেরকে বয়কট করবেন। মসজিদে নামাজ পড়ে অন্যের জমি দখল করলে এই নামাজ কোনো কাজে আসবে না। রাজনীতি আর মন্ত্রীত্বের বাইরে সামাজিক দায়বদ্ধতা বড়। সামাজিক দায়বদ্ধতা নিয়েই আমি মানুষের পাশে দাঁড়াতে ভালবাসি। সমাজের অপকর্ম সামাজিকভাবে প্রতিরোধ করতে হবে। যারা সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে তাদের চিহ্নিত করবেন। কোনো অন্যায়কারীকে কখনও আশ্রয় দেয়নি আগামীতেও দেব না।’
শুক্রবার (২১ জুলাই) দুপুরে চট্টগ্রামের আনোয়ারা উপজেলার হাইলধর ইউনিয়নের হেটিখাইন হাজীবাড়ী জামে মসজিদে মুসল্লীদের উদ্দেশ্যে এসব কথা বলেন ভূমিমন্ত্রী।
এসময় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য এস.এম আলমগীর চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ইশতিয়াক ইমন, সহকারী পুলিশ সুপার কামরুল হাসান সুমন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জাফর উদ্দিন চৌধুরী, যুগ্ম সম্পাদক ও বৈরাগ ইউনিয়নের চেয়ারম্যান নোয়াব আলী, সুগ্রীব মজুমদার দোলন, বারশতের চেয়ারম্যান এম.এ কাইয়ূম শাহ্, হাইধরের চেয়ারম্যান মো. কলিম উদ্দিন, ভূমিমন্ত্রীর ব্যক্তিগত সহকারী অ্যাডভোকেট ইমরান হোসেন বাবু, সাংগঠনিক সম্পাদক সাহাব উদ্দিন, আবদুল মালেক, বোরহান উদ্দিন চৌধুরী মুরাদ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ দিদারুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. মামুনুর রশিদ, উপজেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ মুহাম্মদ নোমান, যুবলীগ নেতা এম. নজরুল ইসলামসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
ভূমিমন্ত্রী আরও বলেন—উন্নয়নের জন্য কাউকে দাবী নিয়ে আসতে হবেনা। উন্নয়নের দায়িত্ব আমি নিলাম। আনোয়ারায় আগামী একশত বছরের উন্নয়নের পরিকল্পনা নেওয়া হচ্ছে। দেশের মেগা প্রকল্প কর্ণফুলী নদীর তলদেশে বঙ্গবন্ধু টানেলসহ বিভিন্ন উন্নয়নসহ যোগাযোগ ব্যবস্থার এসেছে ব্যাপক পরিবর্তন। এই উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।
পরে ভূমিমন্ত্রী মুসল্লীদের সঙ্গে কুশল বিনিময় করেন এবং হাইলধর নিজ বাড়ীতে প্রয়াত পিতা আখতারুজ্জামান চৌধুরী বাবু কবর জিয়ারত করেন।
Share.

Leave A Reply