নগরীতে জেলা প্রশাসনের অভিযান: ৩৩ মামলায় ৩৫ জনকে জরিমানা

0

স্টাফ রিপোর্টার।

চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন এলাকায় মাস্ক ব্যবহার নিশ্চিতকরণ ও সচেতনতা সৃষ্টির লক্ষ্যে জেলা প্রশাসনের মোবাইল কোর্ট পরিচালনা অব্যাহত রেখেছে। 

আজ (৩০ নভেম্বর) সোমবার নগরীর ফিরিঙ্গীবাজার,  নতুন ব্রীজ, চাক্তাই, লালখান বাজার, ওয়াসা মোড়, আন্দরকিল্লা মোড় এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ।

ফিরিঙ্গীবাজার, নতুন ব্রীজ, চাক্তাই এলাকায়  মোবাইল কোর্টে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আলী হাসান। মাস্ক পরার জন্য সরকারি নির্দেশনা থাকা সত্ত্বেও উক্ত এলাকার পথচারী,ড্রাইভার, ক্রেতা ও বিক্রেতা অনেকেই মাস্ক পরছেন না। আবার মাস্ক মুখে থাকলেও মুখ খোলা বা বের করা অবস্থায় চলাফেরা করছেন অনেকেই।

সর্বমোট ১৪ টি মামলায় ১৬ জনকে ২৬০০ টাকা জরিমানা করা হয় নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আলী হাসান পরিচালিত মোবাইল কোর্ট।

এছাড়াও জেলা প্রশাসনের পক্ষ হতে ২০০ টি মাস্ক বিতরণ করা হয় এসময়। নগরীর লালখান বাজার ও ওয়াসা মোড় নির্বাহী ম্যাজিস্ট্রেট মারজান হোসেন পরিচালিত মোবাইল কোর্ট ১১ টি মামলায় ১১ জনকে ১৩০০ টাকা অর্থদণ্ড দেন।

অন্যদিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী আন্দরকিল্লা মোড় এলাকায় মোবাইল কোর্টের অভিযান চালিয়ে ৮ জন ব্যক্তিকে ৮ টি মামলায় ১৬০০ টাকা অর্থদন্ড দেন এবং জেলা প্রশাসনের পক্ষ থেকে বিনামূল্যে ৩০০ মাস্ক বিতরণ করেন।

Share.

Leave A Reply