রাউজানে ছেলেকে কুপিয়ে পালিয়েছে বিয়ে পাগল বাবা, থানায় অভিযোগ

0
২১ বছরের ছেলে উচ্চ মাধ্যমিকের গণ্ডি পেরিয়ে পা রাখবে বিশ্ববিদ্যালয় জীবনে। অপেক্ষা ফল প্রকাশের। বিশ্ববিদ্যালয় ভর্তিযুদ্ধের প্রস্তুতির সময় পারিবারিক বিপত্তি বেঁধেছে তাঁর। নেশাগ্রস্ত বাবা জায়গা জমি বিক্রি করে মদ জুয়া নিয়ে মত্ত, মরিয়া হয়েছেন তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে। এসবে বাধা দেয়ায় গভীর রাতে ছেলেকে কুপিয়ে পালিয়েছেন।
চট্টগ্রামের রাউজান সুলতানপুর গ্রামের নন্দী পাড়ার ঘটনা এটি। মঙ্গলবার রাত দেড়টার দিকে ওই এলাকার কল্যাণ নন্দী ঘটিয়েছেন এই কাণ্ড। এ ঘটনায় বুধবার দুপুরে বাবার বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেছেন ছেলে রাহুল নন্দী।
স্থানীয় লোকজন বলছেন, কল্যাণ নন্দী মদ, গাঁজায় আসক্ত। নেশার জন্য এর আগে ৭৫ লাখ টাকার জায়গা বিক্রি করেছেন। ২ বছর বয়সে রাহুলের মা মারা যায়। এরপর তিনি দ্বিতীয় বিয়ে করেন। দুইমাস আগে দ্বিতীয় স্ত্রীও মারা গেছেন। এবার তৃতীয় বিয়ে করতে মরিয়া হয়ে উঠেছেন কল্যাণ নন্দী। মদ জুয়া ছেড়ে স্বাভাবিক জীবনযাপনে অভ্যস্ত হতে বলায় ক্ষিপ্ত হয়ে ছেলেকে ধারালো কিরিচ দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে গেছেন। পরে প্রতিবেশীরা উদ্ধার করে তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রয়োজনীয় চিকিৎসা দেন।
অভিযোগের বিষয়ে কল্যাণ নন্দীর সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন ধরেননি।
ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় কাউন্সিলর জানে আলম জনি বলেন, রাহুলের মা মারা যাওয়ার পর তার বাবা দ্বিতীয় বিয়ে করে জায়গা জমি বিক্রি করে দেন। ২য় স্ত্রী মারা যাওয়ার পর তৃতীয় বিয়ে করার জন্য বাড়ী-ভিটের জায়গা জমি বিক্রি করে চলে যাওয়ার চেষ্টা করছিল। এর জের ধরে ছেলেকে কুপিয়েছে বলে জেনেছি।
Share.

Leave A Reply