মুরগি চোর ধরতে পুলিশ-ফায়ার সার্ভিসের গলদঘর্ম

0

বিশেষ প্রতিনিধি।

মুরগি চোর ধরতে দৌড়াচ্ছেন এলাকাবাসী আর পুকুরে ঝাঁপ দিলো চোর। পরে তাকে ওঠাতে ফায়ার সার্ভিসের লোকজন ও পুলিশকে ডাকতে হয়।

শনিবার সকালে রাউজানের পূর্ব গুজরা ইউপির আধার মানিক গ্রামের অলিমিয়া হাটে এ ঘটনা ঘটেছে।

স্থানীয় ইউপি সদস্য দিদারুল আলম জানান, সকালে অলিমিয়া হাটের মো. বশরের দোকানে আটটি মুরগি বিক্রি করতে আসেন পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের ছিটিয়াপাড়ার জাহাঙ্গীর আলমের ছেলে জিসান। প্রায় সময় তিনি মুরগি বিক্রি করতে বাজারে আসতেন। সকালে মুরগি নিয়ে আসায় সন্দেহ হয় বশরের।

এসময় তিনি জিসানকে মুরগি কোথা থেকে এনেছে জিজ্ঞাসা করলে তিনি মুরগি ফেলে দৌড়ে পালান। এক পর্যায়ে ওই ব্যবসায়ী ও স্থানীয় জনতা তাকে পাকড়াও করার চেষ্টা করলে তিনি বাজারের পার্শ্ববর্তী স্থানীয়ভাবে পরিচিতি ‘জাইম্যা পুকুর’ নামের একটি পুকুরে ঝাঁপ দেন। স্থানীয় জনতা তাকে পুকুর থেকে ওঠানোর চেষ্টা করলেও তা সম্ভব হয়নি।

পরে পূর্ব গুজরা পুলিশ ফাঁড়ি (তদন্ত) কেন্দ্রের পুলিশকে খবর দেয়া হয়। এরপর এএসআই হাসানের নেতৃত্বে ঘটনাস্থলে পুলিশ আসে। পুলিশের ডাকে জিসান পুকুর থেকে না উঠলে পরে রাউজান ফায়ার সার্ভিস অ্যান্ড ডিফেন্স সার্ভিসের কর্মীদের খবর দেয়া হয়।

তারা আসার প্রায় আড়াই ঘণ্টা পরও জিসান পুকুরেই ছিলেন। অবশেষে ফায়ার সার্ভিসের ৮ কর্মীর মধ্যে ৬ কর্মী পুকুরে নেমে তাকে তুলে আনেন। পুকুর থেকে ওঠানোর পর চোর জিসানকে স্থানীয় পূর্ব গুজরা পুলিশ ফাঁড়ি (তদন্ত) কেন্দ্রের কাছে হস্তান্তর করা হয়েছে।

তিনি আরো জানান, জিসান আরো কয়েকটি মুরগি চুরি করেছেন বলে তার বাড়ি ছিটিয়াপাড়ার লোকজনের কাছে জানতে পেরেছি।

Share.

Leave A Reply