রাঙ্গুনিয়ায় অগ্নিকান্ডে পুড়ে গেছে ৪ বসতঘর, খামারসহ পুড়ে গেছে ৩টি গরু

0

নিজস্ব সংবাদদাতা ■ রাঙ্গুনিয়া
রাঙ্গুনিয়ায় ভয়াবহ অগ্নিকান্ডে ৪টি বসতঘর পুড়ে গেছে। এছাড়া একটি খামার পুড়ে গিয়ে মারা গেছে ৩টি দুগ্ধ গাভী। শনিবার (১৯ ফেব্রুয়ারি) বিকাল ৪টার দিকে উপজেলার মরিয়মনগর ইউনিয়নের দক্ষিণ রশিদিয়া পাড়া গ্রামে এই ঘটনা ঘটে। অগ্নিকা-ে ১৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা দাবি করেছেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।
ফায়ার সার্ভিস জানায় , বসতঘরের বৈদ্যুতিক শর্ট সার্কিট হঠাৎ আগুন ধরে গিয়ে মুহুর্তে তা আশেপাশের এলাকায় ছড়িয়ে পড়ে। এতে মোজাহেদুল ইসলামের মালিকানাধীন একটি দুগ্ধ খামার ৩টি অস্ট্রেলিয়ান জাতের গাভীসহ পুড়ে গেছে। এছাড়া মোজাহেদুল ইসলামের বসতঘর পাশ্ববর্তী ছগির আহমদ, শাহাদাত হোসেন, আলতাফ হোসেনের বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। অগ্নিকান্ডে মারা যাওয়া ৩টি গরুর বাজার মূল্য অন্তত ৮ লাখ টাকা এবং অন্যান্য বসতঘরসহ ক্ষতিগ্রস্তদের ১৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা দাবী করছেন।
রাঙ্গুনিয়া ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা কামরুজ্জামান সুমন বলেন, “অগ্নিকান্ডের খবরে দ্রুত ঘটনাস্থলে গিয়ে প্রায় দুই ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এই অগ্নিকান্ডের সুত্রপাত হয়েছে বলে আমরা প্রাথমিকভাবে ধারণা করছি।”

Share.

Leave A Reply