চট্টগ্রামে ইয়াবা ও ফেনসিডিলসহ আটক ৭

0

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রাম জেলার ভুজপুর ও নগরীর কোতয়ালী এলাকায় পৃথক দুটি অভিযানে ১৮ হাজার ৮১৮ পিস ইয়াবা ও ৪৯৬ বোতল ফেন্সিডিলসহ ৭ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।

আটকরা হলেন- মো. নাসির উদ্দীন (৪৯), মো. হেফাজুল ইসলাম (৪০) মো. বেলাল হোসেন (২৭), মো. আলাউদ্দিন (৩০), মো. জাফর ইকবাল (২৫), মো. আমির হোসেন (৩১) ও মো. আব্দুল জব্বার (৩০)।

র‌্যাব -৭ এর সহকারি অফিসার (মিডিয়া) মোহাম্মদ মাহমুদুল হাসান মামুন জানান, কিছু মাদক ব্যবসায়ী নগরীর কোতয়ালী থানার কাজীর দেউড়ির নূর আহমেদ রোড এলাকায় থেকে মো. নাসির উদ্দীন ও হেফাজুল ইসলামকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১৮ হাজার ৮১৮ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

অপরদিকে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি সিএনজি যোগে বিপুল পরিমান মাদকদ্রব্য নিয়ে খাগড়াছড়ি হতে চট্টগ্রামের দিকে আসছে। ওই তথ্যের ভিত্তিতে শনিবার (৫ ডিসেম্বর) দুপুর ২টার দিকে ভুজপুর থানার দাঁতমারা বাজার এলাকায় একটি সিএনজির সিটের নিচ থেকে ৪৯৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এসময় সিএনিজতে থাকা ৫ জনকে আটক করা হয়।

ব্যাপক জিজ্ঞাসাবাদে তারা জানায়, দীর্ঘদিন ধরে বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন অভিনব কৌশলে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ৯৯ লাখ ৫ হাজার টাকা। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানান তিনি।

Share.

Leave A Reply