কিশোরীকে আটকে রেখে গণধর্ষণ, চট্টগ্রামে একজন গ্রেপ্তার

0

চট্টগ্রামের চান্দগাঁওয়ে গণধর্ষণের অভিযোগে মো. ইব্রাহীম (৪০) নামের এক একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। মঙ্গলবার (১৬ নভেম্বর) বিকাল সাড়ে ৪টায় টেক বাজারপোল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ইব্রাহীম সীতাকুণ্ডের মাহমুদাবাদ চৌধুরীপাড়ার মো. দেলোয়ারের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার। তিনি জানান, ‘গত ৫ অক্টোবর ধর্ষণের অভিযোগে এক কিশোরীর মা বাদী হয়ে সীতাকুণ্ড থানায় একটি মামলা দায়ের করেন। এ ঘটনায় গতকাল বিকালে ইব্রাহীম নামের এক একজনকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইব্রাহিম স্বীকার করে, সে এবং তার সহযোগীরা বিভিন্ন রকমের ভয়ভীতি দেখিয়ে আটকে রেখে মেয়েটিকে ধর্ষণ করে। গ্রেপ্তার ইব্রাহিমকে সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে।

মামলার এজার সূত্রে জানা গেছে, গত ১৫ জুলাই দুপুরে বাঁশবাড়িয়ার সাগর পাড়ে বেড়াতে যাওয়ার জন্য বাড়ককুণ্ডে বান্ধবীর বাড়িতে যায় এক কিশোরী। বান্ধবীসহ বাঁশবাড়িয়া যাওয়ার পথে কয়েকজন যুবক তাদের অনুসরণ করে। এক পর্যায়ে মেয়েটিকে জোরপূর্বক একটি গোয়াল ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয়। এ সময় বাকিরা এটি মোবাইলে ধারণ করে। মেয়েটি ভয়ে এ ঘটনা কাউকে জানায়নি। পরে অভিযুক্তরা ভিডিওর কথা বলে মেয়েটিকে নানাভাবে ব্ল্যাকমেইল করার চেষ্টা করে। পরে মেয়েটি কান্নাকাটি শুরু করলে ঘটনাটি পরিবারের সদস্যরা জানতে পারে। এ ঘটনায় গত ৫ অক্টোবর কিশোরীর মা বাদী হয়ে সীতাকুণ্ড থানায় মামলা দায়ের করেন। মামলায় মো. খোকন (২৮), মো. ইব্রাহীম (৪০), মো. সাগর (২৩) ও মো. মুন্নাকে (২০) আসামি করা হয়।

Share.

Leave A Reply