গাড়িতে গুলি, কবরস্থানে লুকিয়ে প্রাণে বাঁচলেন সাতকানিয়ার চেয়ারম্যান

0

আত্মীয়ের বাড়িতে দাওয়া খেয়ে ফিরে আসার সময় চট্টগ্রামের সাতকানিয়ার কাঞ্চনা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান রমজান আলী ও তার সমর্থকরা হামলার শিকার হয়েছেন। এ সময় তিনজন গুলিবিদ্ধ হয়েছেন। ঘটনার পরপর পুলিশ ফরহাদ (২৬) নামের একজনকে আটক করেছে।মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) রাতে ১০টায় কাঞ্চনা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডে এই ঘটনা ঘটে।গুলিবিদ্ধরা হলেন- কাঞ্চনা ৬ নম্বর ওয়ার্ডের খন্দকাপাড়ার আহমদ কবিরের ছেলে আব্বাস উদ্দীন (২৬), একই এলাকার ফোরক চেয়ারম্যানের বাড়ির আবদুল মালেকের ছেলে কামরুল (৪৫) ও নুরুল কবিরের ছেলে মো.ইব্রাহিম (৩০)।

হামলার শিকার চেয়ারম্যান রমজান আলী বলেন, গতকাল সন্ধ্যায় আমার ভায়েরা ভাইয়ের বাড়িতে দাওয়াত খেতে যায়। সেখান থেকে ফেরার পথে আনোয়ারুল উলুম মাদরাসা ক্যাম্পাসের কাছাকাছি পৌঁছলে বিদ্রোহী প্রার্থী মাঈন উদ্দিন হাসানসহ বেশ কয়েকজন আমাকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। তাৎক্ষণিক আমি কবরস্থানে আশ্রয় নিয়ে কোনরকম প্রাণ বাঁচায়। আমি পিছু হটলেও তিনজন গুলিবিদ্ধ হয়। তাদের উদ্ধার করে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গেছে, হামলার সময় গুলিবিদ্ধ হওয়া দু’জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়া হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে কাঞ্চনা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য ফরহাদ উদ্দিনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল। তিনি বলেন, সাতকানিয়ায় নির্বাচন পরবর্তী সহিংসতায় দুজন গুলিবিদ্ধ হয়েছেন। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

Share.

Leave A Reply