রাঙ্গুনিয়ায় মাইক্রোবাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৬

0

রাঙ্গুনিয়া প্রতিনিধি
রাঙ্গুনিয়ায় মাইক্রোবাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত ও ৬ জন আহত হয়েছেন। রবিবার (৪ সেপ্টেম্বর) দিনগত রাত আড়াইটার দিকে উপজেলার চট্টগ্রাম-কাপ্তাই সড়কের ঘাটচেক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
জানা যায়, উপজেলার উত্তর রাঙ্গুনিয়া রাজারহাট থেকে একটি মাইক্রোবাস চট্টগ্রাম বিমান বন্দরে যাত্রী পৌঁছে দিতে যাত্রা করে। মাইক্রোবাসটি ঘাটচেক এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মো. তৌহিদুল ইসলাম ফয়সাল (১৭) নামের মাইক্রোবাসের হেলপার ঘটনাস্থলেই নিহত হন। এ সময় আহত হয় মাইক্রোবাসের ৬ যাত্রী। তাঁরা হলেন মো. সেকান্দর (৪৮), আজিজুল হাকিম তকি (১৯), মো. জকি (১০), মিজানুর রহমান মাহি (১৮), মো করিম(২০), মুরাদ বিন ইউসুফ (২০)। তাঁদেরকে এলাকাবাসী উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। তাঁদের সবার বাড়ি দক্ষিণ রাজানগর ইউনিয়নের ধামাইরহাট এলাকায়। নিহত ফয়সালের বাড়ি রাঙ্গামাটি হলেও থাকেন উপজেলার দক্ষিণ রাজানগর ইউনিয়নের খন্ডলিয়াপাড়া এলাকায়।
রাঙ্গুনিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব মিল্কী বলেন, দুর্ঘটনাস্থল থেকে ট্রাক ও হাইয়েস উদ্ধার করে থানা হেফাজতে আনা হয়েছে। নিহত ফয়সালের মরদেহ ময়নাতদন্তের জন্যে মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে মামলা রুজু করা হয়েছে।

Share.

Leave A Reply