রাঙ্গুনিয়ায় সাংবাদিক পুত্রকে মারধর করে ছিনিয়ে নেয় মোবাইল, থানায় অভিযোগ

0

রাঙ্গুনিয়া প্রতিনিধি
রাঙ্গুনিয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও বাসস (বাংলাদেশ সংবাদ সংস্থা) এর স্টাফ রিপোর্টার জিগারুল ইসলাম জিগারের ছেলে মো. তানজিলকে মারধর করে দামী মোবাইল ফোন ছিনিয়ে নিয়েছে দুবৃর্ত্তরা। রোববার (২৭ ডিসেম্বর) সন্ধ্যার পর উপজেলার রাঙ্গুনিয়া সরকারি কলেজ সড়কের পূর্ব সৈয়দবাড়ি ব্রীজের কাছে এই ঘটনা ঘটে। ঘটনার দিন সাংবাদিক জিগারুল ইসলাম জিগার রাঙামাটির সাজেক এলাকায় সংবাদ সংগ্রহের কাজে ব্যস্ত ছিলেন। এই ঘটনায় কলেজ পড়–য়া তানজিলের মামা মো. কাইয়ুম বাদী হয়ে রাতে রাঙ্গুনিয়া থানায় অভিযোগ করেছেন। সাংবাদিক পুত্রের উপর এমন ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়েছেন পেশাদার সাংবাদিকদের সংগঠন রাঙ্গুনিয়া প্রেস ক্লাব। সাংবাদিকরা এই ঘটনায় জড়িতদের খুঁজে বের করে গ্রেপ্তারের দাবি জানিয়েছেন।
কলেজ ছাত্র তানজিল বলেন, গতকাল রোববার সন্ধ্যার পর রাঙ্গুনিয়া সরকারি কলেজের এক অধ্যাপকের কোয়ার্টারে পড়তে যান তিনি। পথে কলেজ সড়কের পূর্ব সৈয়দবাড়ি ব্রীজের কাছাকাছি পৌঁছলে কয়েকজন তরুন তাঁর গতিরোধ করে পার্শ্ববর্তী একটি নির্জন স্থানে নিয়ে গিয়ে প্রায় দুই ঘন্টা আটকে রাখে। তাঁরা তাঁর কাছে ১০ হাজার টাকা দাবী করেন। টাকা না পেয়ে তাঁকে মারধর করে তাঁর মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরে রাতে থানায় অভিযোগ করেন তানজিলের মামা ।
জানতে চাইলে রাঙ্গুনিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাহাবুব মিল্কি বলেন, “ ঘটনার সাথে জড়িতদের খুঁজে বের করতে অভিযান চালানো হচ্ছে।”
স্থানীয়রা বলেন, “ সম্প্রতি একই স্থানে রাতের আঁধারে একাধিক মোবাইল ফোন ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। মাদকসেবীরা এই ঘটনার সাথে জড়িত তাঁদের ধারণা ।

 

Share.

Leave A Reply